বগুড়া আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ
Spread the love

বাংলা বাণী:
বগুড়া আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের ১৩ তম ত্রী-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরতলীর ভবের বাজার ট্রাক টার্মিনালে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিববহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী।
সংগঠনের সভাপতি আব্দুল মান্নান মন্ডল সভাপতিত্বে ও কার্যকরি সভাপতি রাসেল মন্ডল এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রংপুর বিভাগের শ্রম অধিদপ্তরের কর্মকর্তা মিজানুর রহমান, বগুড়া মোটর বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক
আমিনুল ইসলাম, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, পিক আপ মালিক সমিতির সাধারণ মোশাররফ হোসেন বুলবুল, সংগঠনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর পরিবহন নেতা আরিফ হোসেন মিলন, আনোয়ার হোসেন রানা প্রমুখ।
সভায় রাসেল মন্ডলের ওপর হামলাকারীদের সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার, হিসাব নিকাশ পুনরায় নিরিক্ষার জন্য আমিনুল ইসলামকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি এবং তৌফিক হাসান ময়নাকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
শেষে জেলা যুবলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শুভাশিষ পোদ্দার লিটন কে পরিচয় করে দেন প্রধান অতিথি।