ধুনট উপজেলা নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দেশবাণী
Spread the love

বাংলা ডেস্ক :
উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে বগুড়ার ধুনট উপজেলায় ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অনলাইনে নির্বাচন কমিশিনের ওয়েব সাইটে মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, সহ-সভাপতি আব্দুল হাই খোকন ও সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক চপল মাহমুদ ও যুবলীগ নেতা অমৃত কুমার সাহা লিটন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক নাজনীল নাহার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি সাহা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান, এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা সুলতানা রেবা ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সিমা আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচনী তফসীল অনুযায়ী, ১২ মে মনোনয়নপত্র বাছাই, ১৩-১৫ মে আপিল দায়ের, ১৬-১৮ মে আপিল নিস্পত্তি, ১৯ মে প্রার্থীতা প্রত্যাহার, ২ মে প্রতীক বরাদ্দ এবং ৫ জুন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা নুরজাহান খাতুন এ তথ্য নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ১১ প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৫ হাজার ৩২৪জন।