স্বাধীনতা দিবসে বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের দুই দিনের কর্মসূচি গ্রহণ

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
২৫ মার্চ ভয়াল কাল রাত্রি ও গণহত্যা দিবস এবং ২৬ মাস মহান স্বাধীনতা দিবস উদযাপনে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়া।
দুই দিনব্যাপী কর্মসূচিতে থাকবে মহান মুক্তিযুদ্ধে শহীদদের শ্রদ্ধা নিবেদন করা, আলোচনা সভা, কবিতা পাঠ এবং ২৫ মার্চ গণহত্যা দিবসে শহীদদের শ্রদ্ধা নিবেদন করে সন্ধ্যায় শহীদ খোকন পার্কে আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন করা। এছাড়া ২৬ মার্চ সকাল ১০টায় শ্রদ্ধা নিবেদন করে বেলা ১১ টায় আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হবে।
শনিবার রাতে বগুড়া করতোয়া নাট্যগোষ্ঠির কার্যালয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার নির্বাহী কমিটির সভা থেকে এসব সিদ্ধান্ত গৃহীত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়নার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী। বক্তব্য রাখেন জোটের সহ সভাপতি এবিএম জিয়াউর হক বাবলা, হাকীম এমএ মজিদ মিয়া, আসাদ হোসেন, সহ সাধারণ সম্পাদক আলমগীর কবির, কোষাধ্যক্ষ রবিউল আলম অশ্রæ, দপ্তর সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আসাদুর রহমান খোকন, রবিউল করিমসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভায় একুশে বইমেলার আয় ব্যয় এর হিসাব পাশ করা হয়। এছাড়া বইমেলা সফলভাবে শেষ হওয়ায় জেলা প্রশাসন, পুলিশ, পৌরসভা, বগুড়া প্রেসক্লাব, সাংস্কৃতিক কর্মী ও নেতৃবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।