ভিনি-রদ্রিগোকে দলে নিতে দৌড়ে পিএসজি-লিভারপুল-চেলসি

খেলা
Spread the love

বাংলা ডেস্ক :
ভয়ঙ্কর এক গ্যালাকটিকো গড়তে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। আগামী মৌসুমে দলটির লাইন আপে ভিনিসিয়াস-রদ্রিগো-বেলিংহামের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে ও এনড্রিক। তবে এই পাঁচ তারকাকে একসঙ্গে খেলাতে পারবে না লস ব্লাঙ্কোসরা।

পর্যান্ত খেলার সময় না পাওয়ায় শেষ পর্যন্ত ভিনিসিয়াস-রদ্রিগো কিংবা এনড্রিকের একজনের ক্লাব ছাড়তে হতে পারে। ওই চিন্তা মাথায় নিয়ে প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাবগুলো রদ্রিগো গোয়েসের ওপর চোখ রাখছে। যে তালিকায় ম্যানচেস্টার সিটি, লিভারপুল, আর্সেনাল, চেলসি ও ম্যানইউ আছে।

এর মধ্যে লিভারপুল ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব রিয়াল বোর্ডের কাছে পেশ করেছে বলেও খবর। এবার ভিনিসিয়াস জুনিয়রকে দলে পেতে টোপ ফেলেছে পিএসজি, লিভারপুল ও চেলসির মতো ক্লাব। সংবাদ মাধ্যম এল ডিবেট দিয়েছে এই খবর।

ব্রাজিলিয়ান তরুণকে পেতে ২০০ মিলিয়ন পর্যন্ত খরচ করতে প্রস্তুত লিভারপুল, পিএসজি ও চেলসি। তারা মনে করছে, এমবাপ্পে রিয়ালে যাওয়ার পর ভিনির সঙ্গে ড্রেসিংরুমে ইগো সংকট তৈরি হবে। তবে রিয়াল বোর্ড নিশ্চিত যে, এমবাপ্পের সঙ্গে ভিনি বা রদ্রিগোর কোন সমস্যা হবে না।

এছাড়া রিয়াল মাদ্রিদ ভিনিসিয়াস বা রদ্রিগোকে আগামী মৌসুমে বিক্রির কথা চিন্তাও করছে না। এনড্রিক রিয়াল শিবিরে যোগ দিলেই তার একাদশে নিয়মিত জায়গা পাওয়ার নিশ্চয়তা নেই। ভিনি-রদ্রিগো রিয়ালে যোগ দেওয়ার পর একাডেমিতে লম্বা সময় কাটাতে হয়েছে তাদের। এনড্রিককেও একই পক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হতে পারে। যে কারণে ভিনি-রদ্রিগো জুটি ভাঙতে চায় না রিয়াল।