বগুড়ায় তিনদিনের ১ম এনা গ্রুপ গলফ টুর্ণামেন্ট সমাপ্তি

খেলা
Spread the love

বাংলা বানী:
বগুড়া গলফ ক্লাবের সার্বিক তত্ত্ববাবধানে তিন দিনব্যাপী ১ম এনা গ্রুপ কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হল বগুড়ায়।
টুর্নামেন্ট উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় বগুড়া গলফ ক্লাবে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে ক্লাবের সভাপতি জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি এই টুর্নামেন্টটি আয়োজনের জন্য এনা গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
এ সময় প্রধান অতিথি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন বাংলাদেশের স্বাধীনতার রূপকার, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।
উল্লেখ্য বগুড়া গলফ ক্লাব নিয়মিতভাবে গলফ্ টুর্নামেন্টের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছর এনা গ্রুপ বড় পরিসরে ১ম বারের মত প্রতিযোগিতাটির আয়োজন করছে।

প্রতিযোগিতাটি গত ০১ মার্চ হতে শুরু হয়ে ০৩ মার্চ ( শুক্রবার ) সমাপ্ত হল। এই প্রতিযোগিতায় বগুড়া অঞ্চলসহ বিভিন্ন স্থান হতে আনুমানিক ১৩০ জন গলফার অংশগ্রহণ করেন। সবার মাঝে গলফ খেলাটিকে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে বগুড়া গলফ ক্লাবের বিভিন্ন প্রয়াাস চলমান রয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মোঃ খালেদ- আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।
এসময় এনা গ্রুপের কর্ণধার ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক, এমপি উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও ক্লাবের অসামরিক সদস্যবৃন্দ এবং অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।