নদী থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

দেশবাণী
Spread the love

বাংলা বাণী ডেস্ক:
বগুড়ার শেরপুরে বাঙালি নদী থেকে গোসল করে ফেরার পথে নিখোঁজ রিফাত হাসান (৯) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে নদী থেকে রিফাতের মরদেহ উদ্ধার করা হয়। রিফাত বগুড়া শহরের নিশিন্দারা এলাকার রকি ফকিরের ছেলে এবং শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর কাশিমুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিলো।
জানা গেছে, মাদ্রাসার ৭০ জন ছাত্র নিয়মিত বাঙালি নদীতে গোসল করতো। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মাদ্রাসার অন্যান্য ছাত্রদের সাথে বাঙালি নদীতে গোসল করতে যায়। গোসল শেষে অন্যান্য ছাত্রের সাথে রিফাত নদীর পাড়ে উঠে আসে। এ সময় তার সহপাঠীদের সে জানায় তার স্যান্ডেল নদীর পাড়ে ফেলে এসেছে। এরপর সে একাই আবারও নদীর পাড়ে স্যান্ডেল আনতে যায়। পরে তার সাথে যাওয়া ছাত্ররা সেখান থেকে চলে আসে। এরপর দুপুরে খাবারের আগে নাম হাজিরার সময় রিফাতকে অনুপস্থিত পাওয়া যায়। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ বিনোদপুরে রিফাতের নানার বাড়ি, বগুড়া সদরে তার বাবার বাড়িতে খোঁজ নেন। কিন্তু তাকে না পাওয়া গেলে গতকালই রিফাতের বাবা ও মাদ্রাসা কর্তৃপক্ষ শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার সকালে নদীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজের বিষয়টি জানতে পেরে রাজশাহী থেকে ডুবুরি দল আনা হয়। নদীতে তল্লাশি চালিয়ে শিশু রিফাতের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।