বগুড়া জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
জেলা পর্যায়ে জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির ৫০তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর পুরষ্কার বিরতণ করা হয়েছে শুক্রবার বিকেলে বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মাঠে।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক জিয়াউল হক। জেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার হযরত আলী সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াসমিন, জেলা ক্রীড়া কর্মকর্তা মাসুদ রানা।
১২ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপজেলা পর্যায়ের বিজয়ী হয়ে জেলা পর্যায়ে অংশ নেয়। প্রতিযোগিতায় বিজয়ী দলীয় ও একক বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলেদেন অতিথিরা।প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, পাঠ্যপুস্তকের বাহিরে ক্রীড়া জগতে প্রতিটি শিক্ষার্থীদের বিচরণ করতে হবে। একটি দেশের ক্রীড়া যত এগিয়ে যাবে তত দ্রুত সেদেশ বিশ্বের বুকে পরিচিতি লাভ করবে।
সময়ের সাথে পাঠ্যক্রমের সাথে সহায়ক নয় সঠিক ভাবে ক্রীড়া অনুশীলন করতে হবে। ক্রীড়ার মধ্যে দিয়ে যুব সমাজ সঠিক পথে পরিচালিত হয়। বগুড়ার মানুষ ক্রীড়ামোদী। এখানকার শিক্ষার্থীরাও ক্রীড়া ক্ষেত্রে ভুমিকা পালন করে যাচ্ছে।