বগুড়ায় সাবেক এমপি ডরথীর ও তার জামাইয়ের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বগুড়ার সাবেক এমপি ডরথী রহমান ও তার মাদকাসক্ত জামাই আতিকুর রহমান মেহেদীর বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়ার সম্পা প্রোপার্টিজ এর সত্বাধিকারী মোঃ সাইরুল ইসলাম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বগুড়ায় সম্পা প্রোপার্টিজ এর পাওনা টাকা আত্মাসাৎ করার উদ্দেশ্যে সাবেক এমপি ডরথী রহমান ও তার মেয়ে জামাই মাদকাসক্ত আতিকুর রহমান মেহেদী ফ্ল্যাটে এবং মুলগেটে তালা বন্ধ করে রাখে। এতে সম্পা প্রোপার্টিজে বসবাসরত ফ্ল্যাটবাসীরা চরম দুর্ভোগে পড়ে। মুলগেটের তালা লাগানো নিষেধ করতে গেলে এমপি ও তার জামাই চাকু বের করে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে সিকিউরিটি ম্যানেজার গুরুতর আহত হয়।
সাইরুল ইসলাম বলেন, আমি ও আমার পুত্র মো: মুসাভিভর ইসলাম স্বত্ত্বাধিকারী সম্পা প্রোপার্টিজ। আমরা সুনামের সহিত দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছি। ডরথী রহমান একজন বেপরোয়া, ক্ষমতার অপব্যবহারকারী মহিলা। তার অপকর্মগুলি ওপেন সিক্রেট। সাবেক এমপি ডরথী রহমানের কন্যা কান্তা চুক্তির বাহিরে প্রজেক্ট চলাকালীন সময় ফেরত দেওয়ার শর্তে সম্পা প্রোপার্টিজ এর নিকট থেকে প্রথমে ২৫ লাখ এবং পরবর্তীতে আবারো ১৫ লাখ টাকা ধার নেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও উক্ত টাকা ফেরত না দেওয়ায় টাকা চাইতে গেলে আমাদেরকে ডরথীর নেশাগ্রস্থ জামাই আতিকুর রহমান মেহেদী ভয়ভীতি ও হুমকি প্রদান করে।
তিনি আরও বলেন, গত ২৬ ফেব্রুয়ারীতে সম্পা প্রোপার্টিজের সকল কাজ বন্ধ করে দেয় এবং ভবনের মুলগেটে তালা লেগে দেয়। এ সংবাদে আমি ও আমার ছেলে ঘটনাস্থলে গিয়ে ডরথীর জামাই মেহেদীকে ডেকে এনে জিজ্ঞাসা করি। এসময় নেশাগ্রস্থ মেহেদী আমাদের ওপর চড়াও হয়। একপর্যায়ে মেহেদী পিস্তুল বের করে ভয় দেখে অকথ্য ভাষায় গালিঘালাজ করে চলে যেতে বলে। এসময় মেহেদী চাকু বের করে আমাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে । এসময় মেহেদীকে আটকাতে গেলে সিকিউরিটি অপারেশন ম্যানেজার মো: রাসেল হোসেন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। আহত রাসেলকে বগুড়া শহীদ জিয়াউররহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়াও আলামত নষ্ট করার জন্য সিসিটিভি এবং ডিভিআর ডরথীর জামাই খুলে নিয়ে যায়। এব্যাপারেও সদর থানা পুলিশকে জানানো হয়েছে। ডরথী ও তার মেয়ে জামাই নিজেদের দোষ ঢাকতে সম্পা প্রোপার্টিজ এবং আমাদের নামে দুনাম রটানোর জন্য মিথ্যা ও বনোয়াট তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছে। তার মিথ্যা ও বানোয়াট ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ঘটনা তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া রিয়েল এস্টেট এর সভাপতি আনোয়ারুল করিম দুলাল, এ্যাবকন প্রোপার্টিজের ইনামুল হক রঞ্জু, লোকালয় প্রোপার্টিজের খন্দকার রবিউল ইসলাম, টাসেল ইন্টারন্যাশনালের রেজাউল বারী ঈসা, এসএসপি প্রোপাটিজের শাহারিয়ার আরিফ ওপেল, গাজী রিয়েল এস্টেটের নাসরিন ‍সুলাতানা, নুর এ ইলাহী, হাসান হাবিবুর রহমান সাজু, আতিকুর রহমান মিঠু, তানসেন চৌধুরী, এরশাদুল বারী এরশাদ প্রমুখ।