অবস্থান ও অনশন কর্মসূচি পালন করছেন বগুড়া শিবগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
উপজেলা নারী উন্নয়ন ফোরামের অর্থনৈতিক সুবিধাসহ এলাকার মানুষের উন্নয়নের বিভিন্ন ক্ষেত্রথেকে বঞ্চিত করার প্রতিবাদে অবস্থান ও অনশন কর্মসূচি পালন করছেন বগুড়া শিবগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাহিমা জাহান। সোমবার বেলা ১ টা থেকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তিনি এই অবস্থান কর্মসূচি শুরু করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ইফতারের পরেও তিনি সেখানেই অবস্থান করছিলেন।
সেখানে সাংবাদিকদের ফাহিমা জানান, উপজেলা নারী উন্নয়ন ফোরামের কাজ করতে গিয়ে আমরা অনেক বাধার সম্মুখীন হয়েছি। কাজ করতে না পারার প্রেক্ষিতে আমি জেলা প্রশাসককে স্মারক লিপি দিয়েছি। এই বিষয়টি নিয়ে আমি সংবাদ সম্মেলনও করেছি। কিন্তু কিছুই হয়নি। তিনি জেলা প্রশাসকের কাছে লিখিত কাগজ দেয়া আছে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
তিনি বলেন, আজ প্রশাসনের লোকেরা এসে আমাকে বার বার এখানথেকে তুলে দিতে চাচ্ছে। আমার সঙ্গে আসা সাধারণ মানুষদেরকে ভয় দেখাচ্ছে। কিন্তু আমি এখানথেকে উঠবনা। এতে যদি তারা আমাকে গ্রেফতার করে করে নিয়ে যাক। আমি জেলেযেতে রাজি আছি। কিন্তু আমি উঠবনা। তাতে আমার মৃত্যু হলেও আমি উঠবনা। রক্ত যদি দিতে হয় এলাকার মানুষের জন্য আমি রক্ত দিব। আমার জনগনের অধিকার বুঝে না নেয়া পর্যন্ত আমি উঠবনা।