৩১ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের নির্বাচন

জেলার খবর
Spread the love

বাংলা বাণী :
আগামী ৩১ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের নির্বাচন। এছাড়াও ২৭ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা, ২৯ জানুয়ারি সাংবাদিক প্রীতি সম্মিলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিন্ধান্ত নেয়া হয়েছে।
সভায় বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়া সম্পাদক মোজ্জাম্মেল হককে আহবায়ক, আমজাদ হোসেন মিন্টু ও শফিউল আযম কমলকে সদস্য করে তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আরিফ রেহমান।
সভায় আলোচনা করেন বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাম্মেল হক, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালিব মানিক, এস এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন পল্লব, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলীম, নির্বাহী সদস্য জে এম রউফ, প্রদীপ ভট্রাচার্য শংকর, তানসেন আলম, আব্দুর রহিম, প্রবীর মোহন্ত, লতিফলু করিম, ইনছান আলী শেখসহ অনেকেই।
সভায় বগুড়া প্রেসক্লাব এর বর্তমান ভবন সংস্কার ও নতুন ভবন নির্মাণ কাজের অগ্রগতি আলোচনা করা হয়। এছাড়াও আয়- ব্যয়ের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগসহ বিভিন্ন বিষয়ে সিন্ধান্ত নেয়া হয়। খবর বিজ্ঞপ্তির।