শেখ হাসিনার নেতৃত্বে গাবতলীকে স্মার্ট উপজেলা গড়ে তুলতে চাই -এমপি ডাঃ নান্নু

দেশবাণী
Spread the love

গাবতলী (বগুড়া) প্রতিনিধি :
বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ সকল অন্যায় অত্যাচার রুখে দিয়ে গাবতলীকে একটি স্মার্ট উপজেলা গড়তে চাই। এই উপজেলাকে একটি শান্তির হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, এই গাবতলীতে উন্নতি করতে হবে। উন্নতি করতে হলে নিজের মনকে উন্নত এবং মানষিকতার পরিবর্তন করতে হবে। হিংসে-বিদ্বেষ বন্ধ করতে হবে। খারাপকে খারাপ বলতে হবে, ভালোকে ভালো বলতে হবে। তাই আসুন আগামীদিনে সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গাবতলীকে একটি স্মার্ট উপজেলা গড়ে তুলি।
বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা উচ্চ বিদ্যালয় কর্তৃক গণসংবর্ধনা, অভিভাবক সমাবেশ, ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। হাতিবান্ধা উচ্চ বিদ্যালয়ের সভাপতি যুবলীগ নেতা রাহেনুর রহমান রায়হানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাফিউল আবরার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভূলন, বিদ্যালয়ের সাবেক সভাপতি ডাঃ এম এ খালেক, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য কৃষিবিদ অরুন কান্তি রায় সিটন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বিটুল, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, মোমিনুল হক শিলু, কাউন্সিলর ও উপজেলা কৃষকলীগের সভাপতি হযরত আলী হিরণসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। শেষে পুরস্কার বিতরণ ও নির্মিত ৪তলা একাডেমিক ভবন এর উদ্বোধন করেন। এরআগে সৈয়দ আহম্মদ কলেজ ও বিশ্ববিদ্যায়ল মাঠে উপজেলা স্কাউট ৬ষ্ঠ উপজেলা কাব ক্যাম্পুরি ২০২৪ অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু। ইউএনও নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাক এর নির্বাহী পরিচালক খন্দকার আলমগীর হোসেন।
আরো বক্তব্য রাখেন থানার ওসি আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক নুরেজ্জামান সিদ্দিক, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য কৃষিবিদ অরুন কান্তি রায় সিটন, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মজনু প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আকতার, কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার নাহিদা আকতার প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে তিনি বলেন, স্কাউটদের সুশৃংঙ্খল জীবন-যাপনের মধ্যদিয়ে আগামীদিনে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। স্কাউটের মাধ্যমে জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনতে পারে।