বগুড়া শহর জাতীয় পার্টির তাহের পুনরায় সভাপতি আলমগীর সা:সম্পাদক

রাজনীতি
Spread the love

বাংলা বাণী:
আবু তাহেরকে পুনরায় সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক করে বগুড়া শহর জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও গত কমিটির সাধারণ সম্পাদক ছানাউল্লাহ ছানাকে সহ সভাপতি এবং মিঠু প্রামানিককে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।বুধবার বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে শহর জাতীয় পার্টির ত্রি-বার্ষিক কর্মী সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন এই কমিটি ঘোষনা করেন জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বগুড়া-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ।
সম্মেলনের প্রথম অধিবেশন শহর জাতীয় পার্টির সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছানাউল্লাহ ছানার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও বিরোধী দলীয় সাবেক চিপ হুইপ মো. নুরুল ইসলাম ওমর। সম্মেলনে জেলা, শহর জাপা নেতারা ছাড়াও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমোমলনের প্রথম অধিবেশন শেষে শহর কমিটি ভেঙ্গে দেন জেলা সদস্য সচিব। এরপর দ্বিতীয় অধিবেশনে জেলা আহবায়ক এই চার জনের নাম ঘোষনা করেন। এসময় কাউন্সিল অধিবেশনে উপস্থিত বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে আগত নেতা কর্মীরা করতালি দিয়ে নতুন নেতৃবৃন্দকে স্বাগত জানান।