বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন সম্পাদক হাবিব

বাংলাদেশ
Spread the love

বাংলা ডেস্ক :
ঢাকায় কর্মরত বগুড়ার সাংবাদিকদের সংগঠন বগুড়া জার্নালিস্ট ফোরামের দুই বছরের (২০২৪-২০২৬) জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন এহসান পারভেজ তুহিন (সংবাদ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (একাত্তর টিভি)।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি হোটেলে সংগঠনের সাবেক সভাপতি ফেরদৌস মামুনের সভাপতিত্বে এক অনুষ্ঠান হয়। এতে স্বাগত বক্তব্য দেন ফোরামের উপদেষ্টা রানা হাসান (কালবেলা) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম (বৈশাখী টিভি)। আরও বক্তব্য দেন ফোরামের উপদেষ্টা উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ)।

অনুষ্ঠানের শুরুতেই সিনিয়র উপদেষ্টা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমেদ অটলের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন রানা হাসান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি প্রতীক এজাজ (দেশ রুপান্তর) ও সুমন প্রমাণিক (দৈনিক নাগরিক সংবাদ), যুগ্ম সম্পাদক শাওন মাহফুজ (এনটিএন নিউজ) ও শামীমা আক্তার (দীপ্ত টিভি)।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন ফয়সাল তিতুমীর (বিবিসি বাংলা)। এছাড়া অর্থ সম্পাদক বেলাল হোসেন (আমার সংবাদ), শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক অপূর্ব রুবেল (কালের কণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ জুয়েল (বাংলা নিউজ), নারী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন (এটিএন নিউজ), দপ্তর সম্পাদক মামুনুর রশীদ (জনকণ্ঠ), ক্রীড়া সম্পাদক হুমায়ন কবীর রোজ (এখন টিভি), সমাজ কল্যাণ সম্পাদক রেজাউল করিম (বিজনেস স্ট্যান্ডার্ড)।

সংগঠনের নির্বাহী সদস্য হয়েছেন- ফেরদৌস মামুন (গ্লোবাল টিভি), রাশেদ মেহেদী, আসিফ ইকবাল (মানবকণ্ঠ), মাহমুদ শাওন (দীপ্ত টিভি), সাদিয়া কানিজ লিজা (আরটিভি), সাকিবুর রহমান (আরটিভি) ও মাজহারুল মিঠু (ইনডিপেন্ডেন্ট টিভি)।