বগুড়ায় হানিফ পরিবহন-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ১

দেশবাণী
Spread the love

বাংলা বাণী: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস হানিফ পরিবহন ও সিএনজি চালিত অটোরিকসার মধ্যে মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার বিকেল পাঁচটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় হতাহতদের মধ্যে দুটি নাম পাওয়া গেয়ে। এরা হলো, বাবলু প্রাং ও বদিউজ্জামান আনোয়ার। তাৎক্ষণিক অন্যদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।


শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো ব-১৪-৮৭৫১) ঢাকা মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে বিপরীতদিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকসার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির পাঁচজন যাত্রী নিহত হন। সেইসঙ্গে বাস ও সিএনজি আরও দশজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের তাৎক্ষণিক পরিচয় জানা সম্ভব হয়নি। তবে নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ সদস্য রয়েছেন। তাদের সবার বয়স ২৫-৫০বছরের মধ্যে বলে জানান তিনি।
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে বাস ও অটোরিকসাটি জব্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।