আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি ঘোষণা

রাজনীতি
Spread the love

বাংলা ডেস্ক :
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। রোববার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এ কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে প্রফেসর ড. মো. হোসেন মনসুর। সদস্য সচিব করা হয়েছে ইঞ্জিনিয়ার আব্দুস সবুরকে। তিনি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

উপকমিটির ১০৮ সদস্যের মধ্যে রয়েছেন আ ফ ম রুহুল হক, ইকবালুর রহিম, জুনাইদ আহমেদ পলক, এ বি এম ফজলে করিম চৌধুরী, আসাদুজ্জামান নূর, শেখ সালাহউদ্দিন, আবু জাহির, সাইফুজ্জামান শেখর, মোজাফফর হোসেন, নাছিমুল আলম চৌধুরী, অধ্যাপক ড. এম শামীম জেড বসুনিয়া, ইঞ্জিনিয়ার নুরুল হুদা, অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, ইঞ্জিনিয়ার নুরুজ্জামান, অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, দেলোয়ার হোসেন ফারুক।

এছাড়াও উপকমিটিতে আছেন- ইঞ্জিনিয়ার শাহদাৎ হোসেন শিবলু, ইঞ্জিনিয়ার এস এম মনজুরুল হক মঞ্জু, অধ্যাপক ড. আব্দুল জব্বার খান, ড. শাহজাহান মাহমুদ, অধ্যাপক ড. মুনাজ আহমেদ নুর, অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, অধ্যাপক ড. মিজানুর রহমান রফিক, অধ্যাপক ড. আ ফ ম সাইফুল আমীন, অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, অধ্যাপক ড. মাসুম ইকবাল, অধ্যাপক ড. শাইখ আনোয়ারুল ফাত্তাহ ও অধ্যাপক ড. সেলিয়া শাহনাজ প্রমুখ।