সংবাদ সম্মেলনে অভিযোগ পৈত্রিক সম্পত্তি রক্ষাকরতে গিয়েহামলা, মারপিট

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
পৈত্রিক সূত্রে প্রাপ্ত নিজের দখলীয় সম্পত্তি রক্ষা করতে গিয়ে হামলা, মারপিট ও নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছেন বগুড়া শাজাহানপুর উপজেলার মাঝিড়ার খলিশাকান্দি এলাকার মোঃ আব্দুর রশিদ এর ছেলে মোঃ রুস্তম আলী মাহমুদ। শুক্রবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসে তিনি একথ বলেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, পৈত্রিক সূত্রে প্রাপ্ত জেলা- বগুড়া, থানা- শাজাহানপুর, মৌজা- খলিশাকান্দি, জে.এল নং- ১৭৬, এম.আর.আর খতিয়ান নং- ১৭৯, ডি.পি / আর.এস খতিয়ান নং= ১৫৫ সম্পত্তি বসতবাড়ী নির্মাণ করে দখলীকার নিযুক্ত আছি। এমতাঅবস্থায় মাঝিড়ার দুরুলিয়া এলাকার নুরুল ইসলাম নুরু এর ছেলে মোঃ রাশেদুর রহমান ওরফে লাদু, মোঃ আশরাফ আলী ওরফে চাকু আশরাফসহ অজ্ঞাত ১০/১৫ জন গুন্ডা মাস্তান গত ২৭/০৯/২০২২ তারিখে আমার সম্পত্তি বে দখলের চেষ্টা করলে আমি এবং আমার পরিবারের সদস্যগণ বাঁধা প্রদান করলে উপরোক্ত আসামীগণ আমাকে, আমার স্ত্রীকে এবং আমার দুই কন্যাকে মারপিট করে।
এঘটনায় আমি জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাজাহানপুর আমলী আদালতে সি. আর ৩৫৬/২২ মামলা আনয়ন করি। আসামীগণ মামলার বিষয় জানতে পেরে মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হুমকী প্রদান করছে। তাদের হুমকির কারনে আমি এবং আমার পরিবারের লোকজন নিরাপত্তা হীনতায় ভুগছি। এঘটনায় তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।