শিশুকে গলাকেটে হত্যা

বাংলাদেশ
Spread the love

বাংলা বাণী:
বগুড়া সদরের শশীবদনী হিন্দুপাড়া এলাকায় এক শিশুকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী বন্ধন সরকার (৫) সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে সুকুমার দাসকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতেন।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) জানান, গত মঙ্গলবার থেকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষ্যে বন্ধন সরকার তার মায়ের সাথে মায়ের মামার বাড়ি বেড়াতে যায়। বৃহস্পতিবার সকালে কাচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করে সুকুমার। সুকুমার না পালিয়ে গিয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল।
প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে ওই ছেলে হত্যা করেছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারাদিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনাও করছে।

বন্ধনের বন্ধুর মা বলেন, এক সাথেই আমরা হরিবাসরে ছিলাম। আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার দাদু সুকুমার গলাকেটে হত্যা করেছে।

পুলিশ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেফতার করেছি। তবে নিহতের মরদেহ তাদের পরিবার হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি। আমরা তদন্ত করে শিগগিরই এ ব্যাপারে জানাবো।