মাদকমুক্ত দেশ ও সমাজ গঠনের শপথ নিয়েছেন বগুড়া জিলা স্কুলের ৫৫০ জন শিক্ষার্থী

বাংলাদেশ
Spread the love

বাংলা বাণী:
মাদকমুক্ত দেশ ও সমাজ গঠনের শপথ নিয়েছেন বগুড়া জিলা স্কুলের ৫৫০ জন শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে জিলা স্কুল অডিটোরিয়ামে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আয়োজিত শিক্ষাঙ্গনে সচেতনতা সৃষ্টির লক্ষে আয়োজিত মাদক বিরোধী আলোচনা সভায় শিক্ষার্থীদের এই শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়ার জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম।
শপথে তিনি বলেন, জীবনের লক্ষ্য স্থির রাখতে সফল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে এবং শারীরিক ও মানসিক সুস্থতা ধরে রাখতে কৌতহল বশতঃ ও আমি মাদক গ্রহণ করবো না। কোন অজুহাতে মাদকের শরণাপন্ন হবনা। মাদকের ধ্বংসাত্বক মায়াজালে নিজেকে জড়াবোনা। অন্যকে জড়াতে সহায়তা করবোনা। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবো।মাদক ব্যবসায়ীর সংবাদ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেবো। দেশকে ভালো বাসবো। বাংলাদেশকে মাদকমুক্ত করতে সব সময় সচেষ্ট থাকবো।
বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক শ্যামপদ মুস্তফীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মোঃ হযরত আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিন। স্বাগত বক্তব্য রাখেন বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিচালক রাজিউর রহমান।