বিশিষ্ট শিল্পপতি মোস্তফা জাহাঙ্গীর আর নেই, বিভিন্ন মহলের শোক

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বগুড়ার বিশিষ্ট শিল্পপতি বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা জেড. বি গ্রুপের কর্ণধার আলহাজ্ব মোস্তফা জাহাঙ্গীর (৭৮) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার সকাল আনুমানিক আটটায় নিজ বাসভবনের বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও স্ত্রী, নাতি- নাতনিসহ অসংখ্য গুনাগাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা বুধবার বাদ আসর কালিতলা মদিনা মসজিদে অনুষ্ঠিত হয়েছে।
প্রবীণ এই ব্যক্তি বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার সংগ্রামে দলের জন্য নিবেদিত হয়ে সারা জীবন কাজ করে গেছেন। দলের জন্য তার এই অবদান সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে। তিনি সামাজিক কর্মকান্ডেও জড়িত ছিলেন, ব্যবসায়িকক্ষেত্রে অত্যন্ত সফল ব্যক্তি ছিলেন। বগুড়াকে শিল্পাঞ্চল করাসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে তার অনেক অবদানও রয়েছে।
দলমত নির্বিশেষে মরহুমের জানাযা নামাজে অংশ গ্রহন বগুড়া শিবগঞ্জ -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তি যোদ্ধা শরিফুল ইসলাম জিন্না, বগুড়া পৌরসভা মেয়র রেজাউল করিম বাদশা, সাবেক সংসদ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মাসুদুর রহমান মিলন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর লায়ন তরুন কুমার চক্রবর্তী, ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফরিদ উদ্দিন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবু জাফর মাহমুদুন্নবী রাসেল, সাবেক কাউন্সিলর এস আই হাসান, মোঃ রাজ, মুফতি, বিসিক শিল্প নগরীর ডিজিএম একেএম মাহফুজুর রহমান, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি এস এম মিল্টন, সাবেক সভাপতি আ: মালেক, আঃ জলিল, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, আওয়ামী লীগনেতা নয়ন, টিপু সুলতান, নামুজা ইউপির সাবেক চেয়ারম্যান এস এম রাসেল মামুন, রুবেলসহ সুধীজন, সাংবাদিক, ব্যবসায়ী ও অত্র মসজিদের মুসল্লী বৃন্দ।

জেলা আওয়ামীলীগের শোক :
বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু এমপি, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি।
নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন তিনি অত্যন্ত সৎ, পরোপকারী, শান্ত স্বভাবের মানুষ ছিলেন। অত্যন্ত দুঃসময়ে তিনি দলের জন্য নিবেদিত থেকে যে অবদান রেখে গেছেন তা কখনও ভোলার মত নয়। তিনি সামাজিক কর্মকান্ডেও জড়িত ছিলেন, ব্যবসায়িকক্ষেত্রে অত্যন্ত সফল ব্যক্তি ছিলেন। বগুড়াকে শিল্পাঞ্চল করাসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে তার অনেক অবদানও রয়েছে। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার-পরিজন, শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।