বগুড়া শাখারিয়ায় আ’লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ‘গৃহকর্মীর’ ধর্ষণ মামলা

জেলার খবর
Spread the love

বাংলা বাণী:
বগুড়ায় ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেছে তার বাড়ির গৃহকর্মী। বুধবার (২৪ নভেম্বর) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ একেএম ফজলুল হকের আদালতে মামলাটি করেন তিনি।
মামলার বিষয়টি নিশ্চিত করে ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) নরেশ মুখার্জী জানান, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।
অভিযুক্ত এনামুল হক রুমির (৫২) বগুড়া সদরের শাখারিয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামের নজিবুর রহমান প্রামাণিকের ছেলে।
যদিও অভিযোগের বিষয়ে এনামুল হক রুমি বলেন, ‘মামলার বিষয়টি আমার জানা নেই। আর আমার বাড়িতে কোনো গৃহকর্মীও নেই। আপনারা এলাকায় এসে তদন্তে করে দেখেন। নির্বাচনের আগে এসব ষড়যন্ত্র।’

মামলা সূত্রে জানা যায়, ওই নারী রুমির বাড়িতে ২০২০ সালে গৃহকর্মী হিসেবে কাজ নেন। পরে রুমি দরিদ্রতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভনে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন এবং একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে ওই নারী সম্পর্ক থেকে সরে আসতে চাইলে তাকে হুমকি দেন এবং প্রলোভন দিয়ে লাগাতার ধর্ষণ করতে থাকেন। দীর্ঘদিন এভাবে চলার পর রুমি বিয়েতে অস্বীকৃতি জানান। পরে তিনি মামলাটি করেন।