পূর্ব শত্রুতার জের ধরে গাবতলীতে ধারালো চাকু দিয়ে শিক্ষার্থীকে জখম

দেশবাণী
Spread the love

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রæতার জের ধরে অমিত হাসান (১৮)নামের এক শিক্ষার্থীকে ছুড়িকাঘাতে জখম করার ঘটনা ঘটেছে। গুরুত্বর আহত শিক্ষার্থী অমিত বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২২জুন সন্ধ্যায় উপজেলার নেপালতলী ইউনিয়নের জাতহলিদা গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় গত ২৫জুন আহত অমিতের মা মোছাঃ ইকতিয়ারা ইতি বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলাসূত্রে জানা গেছে, গত ২২জুন সন্ধ্যায় উপজেলার নেপালতলী ইউনিয়নের জাতহলিদা গ্রামের শাহিনুর ইসলামের ছেলে অমিত হাসান ও তার বন্ধু আরাফাত স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপাশে একটি কালভাটের উপর বসেছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মিঠু আকন্দের ছেলে শাহাদৎ হোসেন (১৯) তাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এতে নিষেধ করলে শাহাদৎ তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে এলোপাতারিভাবে অমিত ও তার বন্ধু আরাফাতকে মারপিট করে চলে যায়। পরেক্ষনে বিষয়টি শাহাদৎ এর অভিভাবকদের জানাতে বাড়ীতে গেলে গালমন্দের একপর্যায়ে তারা আরো ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু ও লোহার রড দিয়ে আঘাত করলে অমিত হাসানের মাথায় গুরুত্বর কাটা ও হাড়ভাঙ্গা রক্তাক্ত জখম হয়। পরে অমিতের বন্ধু বাঁচাতে এলে তাকেও মারপিট করে আহত করেছে। পরে স্থানীয়রা আহত অবস্থায় অমিতকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। অমিত বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় অমিত হাসানের মা ইকতিয়ারা ইতি বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক অতিদ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।