আগামী সপ্তাহ থেকেই বগুড়া প্রেসক্লাবের নতুন ভবন নির্মান কাজ শুরু হচ্ছে

জেলার খবর
Spread the love

বাংলা বাণী:
আগামী সপ্তাহ থেকেই বগুড়া প্রেসক্লাবের নতুন ভবন নির্মান কাজ শুরু করা হচ্ছে। এছাড়াও আগামীতে নতুন নীতিমালা করে সাংবাদিক কল্যান তহবিলকে আরো সম্মৃদ্ধ এবং সাংবাদিকদের কল্যানে কল্যান তহবিল ব্যবহার করার সিন্ধান্ত নেয়া হয়েছে।
শুক্রবার বগুড়া প্রেস ক্লাবের সাধারণ সভায় এই সিন্ধান্ত নেয়া হয়। বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক করতোয়া সম্পাদক ও বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাম্মল হক। বিগত বছরের কার্যক্রমের প্রতিবেদন তুলে ধরেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান। আর্থিক কর্মকান্ডের প্রতিবেদন তুলে ধরেন কোষাধ্যক্ষ কমলেম মোহন্ত সানু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সদস্য মুরশীদ আলম, মীর সাজ্জাদ আলী সন্তোষ, আমজাদ হোমেন মিন্টু, মীর্জা সেলিম রেজা, বাদল চৌধুরী, এম সিরাজুল ইসলাম, রুহুল আমিন, আবুল কালাম আজাদসহ অনেকেই।
সভায় সাধারণ সম্পাদক জানান, বগুড়া প্রেসক্লাবকে একটি মানবিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা হয়েছে। করোনা আক্রান্ত ও অসুস্থ্য সদস্যদের প্রয়োজনীয় সহযোগিতা করা হয়েছে। সাংবাদিকদের দীর্ঘদিনের স্বপ্ন প্রেসক্লাবের নতুন ভবন নির্মান। নতুন ভবন নির্মানের সকল প্রস্ততি শেষ করা হয়েছে। ইতোমধ্যে ভবনের জন্য রড কেনা হয়েছে।সভার শুরুতে ১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি দাঁড়িয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও প্রয়াত পাঁচ সদস্য মোজ্জাম্মেল হক তালুকদার, ওয়াসিউর রহমান রতন, সাইদুজ্জামান সরকার তারা, মাকছুদুর রহমান খুকু, শহিদুর রহমান বুলুর মৃত্যুতে শোক প্রস্তাব পাঠ করা হয়।