সালমানের জিমের ছবি প্রকাশ্যে আনলেন জ্যাকুলিন

বিনোদন
Spread the love

স্বাস্থ্যসচেতন হিসেবে বলিউড সুপারস্টার সালমান খানের পরিচিতি আছে বেশ। জিমে কাটানো তাঁর বিভিন্ন ছবি, ভিডিও প্রকাশ্যে আসে নিয়মিতই। তবে এবার তাঁর তেমনই একটি ছবি প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।

 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, গতকাল শুক্রবার (১ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সালমানের ছবিটি শেয়ার করেন জ্যাকুলিন। ‘উপহার, না কি ভীষণ পরিশ্রমের? আমার মনে হয় তিনি প্রতিদিনের জন্য কৃতজ্ঞ ও যে অবস্থান স্রষ্টা তাঁকে দিয়েছেন, সেটিকে তিনি সম্মান করেন,’ লেখেন জ্যাকুলিন।

সালমান বর্তমানে তাঁর প্যানভেল ফার্ম হাউসে স্বেচ্ছায় সপরিবারে আইসোলেশনে রয়েছেন। সেখানে তাঁর মা সালমা, বোন অর্পিতা খান ও তাঁর স্বামী আয়ুশ শর্মা, তাঁদের সন্তান আয়াত ও আহিল, সালমানের ভাতিজা নির্বাণও আছে। প্যানভেলে থাকাবস্থায়ই সালমান তাঁর ভাগ্নে আব্দুল্লাহকে হারান। মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান আব্দুল্লাহ। সালমানের বাবা খ্যাতিমান চিত্রনাট্যকার সেলিম খান বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন।

অন্যান্য তারকাদের মতো জ্যাকুলিনও বলিউডের কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর ও ইরফান খানের মৃত্যুতে শোক জানিয়েছেন।

ইরফানের চলে যাওয়া সম্পর্কে তিনি বলেন, ‘তাঁর কষ্ট সম্পর্কে আমরা সবাই অবগত ছিলাম। দুই বছর আগে আমরা তাঁর অসুস্থতার খবর পেয়েছিলাম। আমরা এটি জানতাম, কিন্তু আমাদের ভালোবাসার ও শ্রদ্ধার কেউ যখন চলে যান, তখন তা মেনে নেওয়া কষ্টকর।’ ভারতীয় বার্তা সংস্থা আইএএনএসের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

অন্যদিকে ঋষি কাপুরের প্রয়াণে শোক জানিয়ে জ্যাকুলিন লেখেন, “‘হাউসফুল টু’ ছবিতে আমাদের শুটের দিনগুলো কখনোই ভুলব না। আপনার সঙ্গে কাজ করা সম্মানজনক, স্যার। চিরশান্তিতে থাকুন।”