সকলকে মানব কল্যানে কাজ করতে হবে-এমপি ডাঃ নান্নু

দেশবাণী
Spread the love

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি :
বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, সকলকে মানব কল্যানে কাজ করতে হবে। এলাকার মানুষ আমাকে যে সম্মান দিয়ে আমি এই সম্মান ধরে রাখার চেষ্টা করবো। এলাকার উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে নিতে সকলকে এককাতারে দাঁড়ায়ি সহযোগিতা করতে হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আশ্বস্ত করছেন অবহেলিত গাবতলীর উন্নয়নে তিনি পাশে থাকবেন। এজন্য তাঁর প্রতি আমি কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, সারাদেশের প্রেসক্লাব একটি অরাজনৈতিক সংগঠন। সাংবাদিকদের মাধ্যমে অনেক অজানা সংবাদগুলো জানা যায়। তাই সাংবাদিকদেরকে বলা হয় সমাজের দর্পন। সাংবাদিকেরা সরকারের এবং সমাজের ভাল-মন্দ খুঁটিনাটি বিষয়াদি পত্রিকার মাধ্যমে পাঠকের মাঝে তুলে ধরেন।
শুক্রবার বগুড়ার গাবতলী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে প্রেসক্লাব কার্যালয়ে বগুড়া-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু’র মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। প্রেসক্লাবের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাব্বির হাসানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রায়হান রানা ও রেজাউল বারী, বর্তমান সহ-সভাপতি আবু মুসা, সাংগঠনিক সম্পাদক আমিনুল আকন্দ, কোষাধ্যক্ষ ওয়ায়েজ রেজা, প্রতিষ্ঠাতা সদস্য মনিরুল ইসলাম মিলন, ইসলাম রফিক, নির্বাহী সদস্য আল আমিন মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আতাউর রহমান, প্রচার সম্পাদক আরিফুর রহমান বয়েল, দপ্তর সম্পাদক আতোয়ার রহমান বিপ্লব, নির্বাহী সদস্য নজরুল ইসলাম, ছামিউল ইসলাম শামীম, তোহাব রহমান, নাছের মাহমুদ মানিক , সাংবাদিক রিয়াজ মাহমুদ, রিপন, শ্যামল সরকার প্রমুখ। শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল সংবর্ধনা জানান হয়।