মানুষের গড় আয়ু বেড়েছে: বি চৌধুরী

রাজনীতি
Spread the love

বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, ১০ বছর আগে মানুষের গড় আয়ু ছিল ৫০-৫৫ বছর, শেখ হাসিনার আমলে মানুষের গড় আয়ু বেড়ে হয়েছে প্রায় ৭০ বছর। ১০ বছর আগে মাছ পাওয়া যেত না, এখন মাছ উৎপাদনে বাংলাদেশ বিশ্বে চতুর্থ। পদ্মা সেতু নির্মাণে বিদেশিদের এক টাকাও লাগেনি, শেখ হাসিনার চেষ্টায় পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। উন্নয়নের ধারায় বাংলাদেশ বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে চলছে, মাহীর ভাগ্য ভালো, মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন চৌধুরী তার দাদা। মাহীকে নয়, বিজয়ী করবেন শেখ হাসিনাকে, বিজয়ী করবেন নৌকাকে।

বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা মাঠে মুন্সীগঞ্জ-১ (সিরাজদীখান-শ্রীনগর) আসনে মহাজোটের প্রার্থী মাহী বি. চৌধুরীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিরাজদীখান উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা বিকল্প ধারা আয়োজিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন মহাজোটের প্রার্থী মাহী বি. চৌধুরী। তিনি বলেন, ‘স্বাধীনতার পক্ষের শক্তি, উন্নয়নের পক্ষের শক্তি এবং শান্তির পক্ষে, মুক্তিযুদ্ধের পক্ষের মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিন।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন চোকদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, গোলাম সারোয়ার কবীর, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য গিয়াসউদ্দিন আহমেদ, সিরাজদীখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, বিকল্প যুব ধারার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চু, উপজেলা বিকল্প ধারার সভাপতি এটিএ রল্ফম্নহুল আমিন, সাধারণ সম্পাদক বজলুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক মইনুল হাসান নাহিদ, ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ, সেচ্ছাসেবক লীগেরে সভাপতি তাজুল ইসলাম পিন্টু প্রমুখ।