বিশ্রামে থাকতে হবে দীর্ঘ সময় অহনাকে

বিনোদন
Spread the love

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন অভিনেত্রী অহনা। কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে যাওযায় সোমবার অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। বুধবার হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় অহনাকে।

খবরটি সমকাল অনলাইনকে নিশ্চিত করেছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু।

লিজা ইয়াসমীন মিতু বলেন, ‘সোমবার অহনার অবস্থা খুবই খারাপ ছিলো। তাই অ্যাপোলোতে নেয়া হয় তাকে। শরীরে ব্যথা ছিলো। দুইদিন চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ। নানা পরীক্ষা নীরিক্ষার পর শরীরে হাড় ভাঙ্গার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু কোমরের যে টিস্যু থাকে সেগুলোর মারাত্বক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। দেড় মাস বিশ্রামে থাকতে হবে তাকে।’

এই সময়ের মধ্যে কোমড়ের টিস্যুর ক্ষতি সেড়ে না উঠলে অহনাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে।

এদিকে দুর্ঘটনার পর থেকে অহনার অভিনীত নাটকের শুটিং থমকে রয়েছে। চিকিৎসা বাবদও বেশ টাকা খরচ হয়েছে। সেই সঙ্গে অহনার গাড়ির ক্ষতি হয়েছে। তাই অহনার পক্ষ থেকে মিতু ট্রাক চালকের জরিমানার জন্য পুলিশের ধারস্ত হচ্ছেন। পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় দ্রুত গতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা তার গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বললে চালক আবারো অহনার গাড়িকে ধাক্কা দেন বলে জানান অহনা।

পরে গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক করলে ছিটকে পড়ে আহত হন অভিনেত্রী অহনা।

এ ঘটনায় ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। মামলায় গ্রেফতার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।