বিএনপি এক দফা আন্দোলনের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে: মজনু

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি এক দফা আন্দোলনের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্য সৃষ্টি করে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। আপনারা দেখেছেন কিছুদিন আগে বগুড়ায় বিএনপি পদযাত্রার নামে হামলা চালিয়ে পুলিশসহ স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের আহত করেছে। আন্দোলনের নামে বিএনপি আর যদি বগুড়ার মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে কঠোরভাবে তাদের প্রতিহত করতে হবে।
তিনি আরো বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে। তারাই গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশে এই আওয়ামী লীগের হাল ধরেছিলো বলেই আজকে দেশ ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশ বিশে^র দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। আজকে যে বাংলাদেশে মানুষের ভোটের অধিকার ছিল না, গণতন্ত্রের অধিকার ছিল না। যে বাংলাদেশে গুম, খুন, হত্যা লেগেই থাকতো। সেই বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
এসময় তিনি জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামাতের সকল অপপ্রচার মিথ্যাচার বন্ধ করতে এবং সকল ষড়যন্ত্রকে রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির অগ্নি সন্ত্রাস ওনৈরাজ্যের প্রতিবাদ (৩০/৭/২৩) রোববার বিকাল ৪ টায় শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশও বিক্ষোভ মিছিল শেষে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, প্রদীপ কুমার রায়, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু,সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল ও অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু,আইন সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান তবি, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল, মহিলা সাংবাদিকের নাসরিন রহমান সীমা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান মিন্টু, মানবসম্পদ সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, শিল্প সম্পাদক তপন কুমার চক্রবর্ত্তী, শ্রম সম্পাদক রুহুল মুমিন তারিক,উপদপ্তর সম্পাদক খালিকুজ্জামান রাজা, অধ্যক্ষ শামসুল আলম জয়,রাহুল গাজী,রফি নেওয়াজ খান রবিন, মাহফুজুল ইসলাম রাজ, হেফাজত আর মিরা,আব্দুস সালাম, আলমগীর বাদশা, কামরুল মোর্শেদ আপেল, সাজিদুর রহমান শাহিন, আমিনুল ইসলাম ডাবলু,মনজুরুল ইসলাম মঞ্জু জুলফিকার রহমান শান্ত,আলমগীর হোসেন স্বপন,কামরুল হুদা উজ্জ্বল, সাবরিনা সরকার পিংকি,রাশেদুজ্জামান রাজন, সজীব সাহা প্রমুখ। প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি পরিচালনায় আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মী কর্মসূচিতে অংশগ্রহণ করে।