বিইউজে সদস্যদের মাঝে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক হস্তান্তর

দেশবাণী
Spread the love

বাংলা বকাণী:
বগুড়া প্রতিনিধিঃ বগুড়া-৬(সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু বলেছেন- করোনা মহামারি মোকাবেলায় বিশ^ দরবারে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের কারণেই বিশে^র উন্নত দেশগুলোকে পেছনে ফেলে টিকা ক্রয় এবং দেশবাসীকে সেই টিকার আওতায় নিয়ে আসা সম্ভব হয়। এছাড়া ওই সংকটময় সময়ে দেশের মানুষ যেন মৌলিক চাহিদা থেকে বঞ্চিত না হয় তার জন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়। নানা শ্রেণি-পেশার মানুষকে আর্থিক প্রণোদনার আওতায় নিয়ে দেশের অর্থনীতিকেও সচল রাখেন প্রধানমন্ত্রী। যেহেতু ওই কঠিন সময়ে সাংবাদিকগণ সম্মুখসারির যোদ্ধা হিসেবে কাজ করেন, একারণে তাঁদেরও প্রণোদনার আওতায় নিয়ে আসা হয়। সেই আর্থিক সহায়তার মধ্যদিয়ে প্রধানমন্ত্রী একথাই বুঝিয়েছেন যে তিনি সাংবাদিকদের পাশে আছেন।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রদত্ত বগুড়া সাংবাদিক ইউনিয়নের(বিইউজে) সদস্যদের জন্য প্রধানমন্ত্রীর করোনাকালীন প্রণোদনা ও চিকিৎসা সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সভাপ্রধান হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের(বিএফইউজে) সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও এএইচএম আখতারুজ্জামান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের(বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টু। বিইউজে’র সাধারণ সম্পাদক জেএম রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিইউজে’র ৫৫জন সদস্যের মাঝে করোনাকালীন প্রণোদনা ও একজন সদস্যের কাছে চিকিৎসা সহায়তার সর্বমোট সাড়ে ৭ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।