বগুড়া বিএসটিআই এর ২ কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) জেলা অফিস বগুড়া এর উপ পরিচালক (মেট্রোলজি উইং) মোঃ মিজানুর রহমান এবং পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং) প্রকৌশলী জুনায়েদ আহমেদ এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২ টায় বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর ভারপ্রাপ্ত অফিস প্রধান ও উপ পরিচালক (মেট্রোলজি উইং) প্রকৌশলী মোঃ আব্দুল হান্নান। এসময় বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয় ও বগুড়া জেলা অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, বিদায়ী কর্মকর্তাগণ অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে প্রায় সাড়ে তিন বছর বগুড়া জেলায় সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণ, ভেজাল ও নিম্নমানের পণ্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ এবং গুণগত মানসম্পন্ন খাদ্যপণ্য নিশ্চিতকল্পে তথা সেবা প্রদানে অত্যন্ত নিষ্ঠা ও একাগ্রতার পরিচয় দিয়েছেন। তারা কর্মচাঞ্চল্যের মাধ্যমে বগুড়া জেলার সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ ও সম্মানিত নাগরিকবৃন্দের হৃদয় জয় করেছেন। বিএসটিআই এর কর্মকর্তা ও কর্মচারীগণের পক্ষ থেকে তাদের সুস্থ্য, সুন্দর, মঙ্গলময় ও সফল জীবনের প্রত্যাশা এবং প্রার্থনা করা হয়।

অফিসপ্রধান ও অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন, বিদায়ী কর্মকর্তাগণের বদলীজনিত বিদায়ে অফিস দুইজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে। একই সাথে নবীন কর্মকর্তারা তাদেরকে দেখে অনুপ্রাণিত হবে। অফিসপ্রধান তাদের পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং অফিসের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।

উল্লেখ্য, বিদায়ী উপপরিচালক (মেট্রোলজি উইং) মোঃ মিজানুর রহমান বিএসটিআই প্রধান কার্যালয়ের ন্যাশনাল মেট্রোলজি ল্যাবরেটরীতে এবং পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং) প্রকৌশলী জুনায়েদ আহমেদ বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুরে বদলী হয়েছেন।