বগুড়া প্রেসক্লাবের সদস্য সুলতান ও বিমুর বোনের মৃত্যুতে প্রেসক্লাব ও বিইউজে নেতৃবৃন্দের শোক প্রকাশ

দেশবাণী
Spread the love

বাংলা বানী:
বগুড়া প্রেসক্লাবের সদস্য সুলতানুর রহমান ও শাহীনুর রহমান বিমু’র বড় বোন শামীম আরা শিমু আর নেই। তিনি ৩১ জুলাই সোমবার বেলা সাড়ে ৩টার দিকে নিজ বাসভবন মালতিনগর “হক মঞ্জিল’ শেষ নিঃশ^াস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাহ ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্বামী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি কিটনি রোগ জনিত রোগে ভ‚গছিলেন।
প্রেসক্লাব সদস্য সুলতানুর রহমান ও শাহীনুর রহমান বিমুর বোনের মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ঠান্ডা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, আব্দুল মোত্তালিব মানিক, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাসিম ও আব্দুর রহিম শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।
অপর এক বিবৃতিতে সুলতানুর রহমান ও বিমুর বোনের মৃত্যুতে বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।