বগুড়া জেলা শ্রমিকলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষনা

দেশবাণী
Spread the love

প্রেস রিলিজ :
বগুড়া জেলা শ্রমিকলীগের আওতাধীন বগুড়া শহর শ্রমিকলীগ উত্তর, দক্ষিন, সদর উপজেলা, গাবতলী উপজেলা, শিষগঞ্জ উপজেলা, শেরপুর, ধুনট, আদমদীঘি, সোনাতলা, নন্দীগ্রাম ও শাজাহানপুর উপজেলা শ্রমিকলীগ সহ সকল আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
এবং আগামী ২৫/০২/২২ইং তারিখের মধ্যে এসকল উপজেলার যারা শ্রমিকলীগের সাথে যুক্ত হতে চান তাদের জীবনবৃন্তান্ত ও অত্র উপজেলা আওয়ামীলীগের নেতাদের সুপারিশ সহ জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার সদস্য সচিব রাকিব উদ্দিন প্রাং সিজারের নিকট জমা দেওয়ার জন্য আহবান জানানো হয়েছে।
বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জেলা শ্রমিকলীগের এক আলোচনা সভায় এ সিদ্ধান্তের কথা জানান সংগঠনের জেলা শাখার আহবায়ক কামরুল মোর্শেদ আপেল।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক কামরুল মোর্শেদ আপেল। জেলার সদস্য সচিব রাকিব উদ্দিন প্রাং সিজারের সঞ্চালনায় সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক আজম খসর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন জাতীয় শ্রমিকলীগ একটি গতিশীল ও সুশৃ্খংল সংগঠন। এখানে কোন মাদকসেবী, চাদাবাজ, সন্ত্রাস ও হঠকারীদের স্থান নাই। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৃথিবীর ইতিহাসে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি বগুড়া জেলা শ্রমিকলীগের উদ্দেশ্যে বলেন বগুড়া জেলা শ্রমিকলীগ কে গতিশীল করতে পুর্বের কমিটি ভেঙ্গে দিয়ে কামরুল মোর্শেদ আপেল ও রাকিব উদ্দিন সিজারকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি আগামী ৬ মাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন, উপজেলা কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে বগুড়া জেলা শ্রমিকলীগের পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলার যুগ্ন আহবায়ক আলহাজ আব্দুল গফুর প্রাং, সৈয়দ মাকসুদ আহম্মেদ মনি, জুলফিকার আলী, সদস্য সাব্বিত শেখ সাগর, শ্রী আনন্দ কুমার দাস, সাইফুল ইসলাম, রাজু আহম্মেদ, গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এস এম রফিকুল ইসলাম লাল, শাহীন মন্ডল, রফিকুল ইসলাম, কারিমুল ইসলাম, প্রতুল চন্দ্র সাহা, রকিবুল হাসান, আমিনুল হক লোকমান, কামাল পাশা, হাসান আলী, মোজাম্মেল মন্ডল, আলী আক্কাস, ইদ্রিস মোল্লা, আজিজুল শেখ, আল ইমরান, আবু জুয়েল, আব্দুল খালেকসহ প্রমুখ। এছাড়াও উক্ত সভায় যোগদান করেন বগুড়া জেলা আওয়ামী মোটর শ্রমিকলীগ, সড়ক পরিবহন শ্রমিকলীগ, সদও উপজেলা দোকান ও বানিজ্যিক প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন, বিআরটিসি বাস ডিপো, শ্রমিক কর্মচারীলীগ, টিএন্ডটি ও বিটিআরসি শ্রমিক কর্মচারী ইউনিয়ন, রেশম বিজাগার, হরিজন শ্রমিকলীগ, রেল শ্রমিকলীগ, রিক্্রা ভ্যান শ্রমিকলীগ, অটো রিক্্রা শ্রমিকলীগ,, হোটেল ও রোস্তরা শ্রমিক ইউনিয়নের একাংশ সহ বিভিন্ন ট্রেড ইউনিয়নভুক্ত সংগঠন।