বগুড়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ ‘কুখ্যাত’ সন্ত্রাসী গ্রেফতার

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বগুড়ায় একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ একাধিক মামলার আসামি মিথুন খান ওরফে মিথুন বিহারী ওরফে লিটন বিহারী(৩৫) নামে এক ‘কুখ্যাত’ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকাল পৌণে ৫টার দিকে শহরের দক্ষিণ আটাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত লিটন শহরের লতিফপুর কলোনী এলাকার মৃত নেহাল খান ওরফে নেহাল বিহারীর ছেলে। লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও একাধিক চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার নিজ কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ বগুড়া শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এরই ধারাবাহিকতায় সোমবার বিকাল পৌণে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আটাপাড়া দক্ষিণপাড়া এলাকায় এক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একাধিক মামলার ‘কুখ্যাত’ সন্ত্রাসী লিটনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপরহন, মাদক ও একাধিক চাঁদাবাজি মামলা রয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়।