বগুড়ায় জাসদ এর ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশবাণী
Spread the love

প্রেস রিলিজ:
নানান আয়োজনের মধ্যদিয়ে বগুড়ায় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৩১.১০.২৩) সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সন্ধ্যায় বগুড়া জেলা জাসদ আয়োজিত ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বগুড়া জেলা জাসদের সভাপতি ও বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় দিশেহারা হয়ে পড়েছে বিএনপি-জামাতসহ অগ্নি সন্ত্রাস জঙ্গিবাদে মদদাতা গোষ্ঠী। তারা দেশে শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে আবার রাস্তায় নেমে পুলিশ সদস্যকে হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে, পুলিশ হাসপাতালে হামলা করছে। রাস্তায় গাড়িতে আগুন লাগিয়ে সাধারণ অসহায় নিরিহ মানুষ হত্যার পায়তারা শুরু করেছে। তারা বিদেশী প্রভুদের পায়েধরে ক্ষমতায় আসার চেষ্টা করছে। কিন্তু বাংলাদেশের জনগন এই সন্ত্রাসী জঙ্গিবাদীদের আর দেখতে চায়না্। আমরা এই সন্ত্রাসী বিএনপি জামাতকে হুশিয়ার করে দিতে চাই সন্ত্রাস জঙ্গিবাদের রাস্তা পরিহার করুন নয়তো দেশের সর্বস্তরের জনতাকে সঙ্গে নিয়ে রাজপথেই তাদেরকে প্রতিহত করা হবে। তাদের সন্ত্রাসী কর্মকান্ডেদ দাতভাঙ্গা জবাব দেয়া হবে। তিনি বলেন, তারা গণতন্ত্র মানেনা। দেশে অস্বাভাবিক পরিস্থিত তৈরি করে পেছনের রাস্তা দিয়ে তারা ক্ষমতায় আসতে চায়। তিনি দেশী-বিদেশী ষড়যন্ত্র প্রতিহত করো, সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ সংসদ নির্বাচন নিশ্চিত করো, বৈষম্যের অবসান করো, সুশাসন ও সমাজতন্ত্রের পথ ধরো এই দাবীতে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে কথাগুলি বলেন।
জেলা জাসদের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য এ্যাড. ইমদাদুল হক ইমদাদ, সহ সভাপতি হেলাল উদ্দিন আঙ্গুর, আব্দুল হাকিম বেগ, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড, আব্দুল লতিফ পশারী ববি, জাসদ নেতা, জোবায়ের হোসেন মোল্লা, অধ্যক্ষ নজরুল ইসলাম, প্রভাষক রফিকুল ইসলাম ভান্ডারী, দানা তালুকদার, হারুনার রশিদ, জামিউল ইসলাম জুয়েল, ওবায়দুল হক, সিদ্দিকুল আলম মামুন, আশরাফুল হক।