বগুড়ায় করোনা রিপোর্ট নেগেটিভ রংপুরের পজেটিভ শাহ আলম সুস্থ হয়ে উঠছে

দেশবাণী
Spread the love

 

বগুড়ায় ১৫ এপ্রিল  বুধবার পর্যন্ত বগুড়ায় ১৩৪ জনের করোনা রিপোর্ট পাওয়া গেছে।  এর সব গুণো নেগোটভ। জানিয়েছেন জেলা ডেপুটি সিভিল সার্জন ডোঃ মাস্তাফিজুর রহমান তুহিন ।
এপর্যন্ত বগুড়া থেকে ২০৫ জনের নমুনা রাজশাহী ল্যাবে পাঠানো হয়েছে। ২৯ মার্চ বগুড়া থেকে রংপুর যাওয়ার পথে ট্রাক থেেেক শাহ আলম নাসের এক ব্যাক্তিকে মহাস্থানে নামিয়ে দেয়া হয়। সে এখন মোহাম্মদ আলী হাসপাতলের আইসোলেশনে করেনা পজেটিভ নিয়ে চিকিৎসাধীন ছিল । বুধবার তার নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে।বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশন কেন্দ্রে নতুন করে আরো একজন রুগি ভর্তি হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় শিবগঞ্জের এক ব্যক্তি (৪৫) শ^াসকষ্ট ও জ¦র থাকায় তাকে ভর্তি করা হয়েছে। তার নিবির পর্যবেক্ষণ চলছে।
নবাবগঞ্জে প্রবাসীর শরীরে করোনা শনাক্ত

সন্দেহ দূর করতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবারের ভর্তি ১ জনসহ আইসোলেশন ইউনিট মোট রোগী আছে৬ জন।  পজেটিভ রোগী শাহ আলম ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে।  এক বার নেগেটিবের পর দ্বিতীয়বার  নেগেটিভ এলে তাকে ছাড়পত্র দেয়া হবে বলে জানান মোহাম্মদ আলী হাসপাতলের তত্বাবধায়ক  এটিএম নুরুজ্জামান। তবে দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষার পর তাকে কয়েকদিন নিবিড় পর্যবেক্ষনে রাখে ছাড়পত্র দিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয় হবে।