বগুড়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করার জন্য সবাইকে কাজ করতে হবে- মজনু

দেশবাণী
Spread the love

বাংলা বানী:
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া -৫ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ আওয়ামী লীগ মনোনয়ন প্রাপ্ত আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বগুড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবেচিন্তে সৎ, যোগ্য ও দক্ষ প্রার্থীদের নৌকা প্রতীক দিয়েছেন। সেজন্য বগুড়া জেলা আওয়ামী লীগ ও বগুড়া বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুর জননেত্রী শেখ হাসিনাকে দেখ কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুকন্যা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।

’ তিনি বলেন, ‘আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক মনে রাখতে হবে, নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্ত্বার প্রতীক। তাই বগুড়ায় নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে সবাইকে সকল বিভেদ ভুলে যেতে হবে।

তিনি আজ (২৯/১১/২৩) বেলা বারোটায় মুজিব মঞ্চে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেছেন।

প্রধান বক্তা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বগুড়া সদর আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রাপ্ত রাগেবুল আহসান রিপু এমপি বলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বহুদিন পর বহু তদন্তের ভিত্তিতে তিনি যে বগুড়ায় ৭ আসনে নৌকা মার্কার মনোনয়ন দিয়েছেন আমার জীবন দশায় এত ভালো সিলেকশন আমি কখনও দেখিনি। জেলা আওয়ামী লীগের সভাপতির নির্বাচনী এলাকায় একজন উপজেলা আওয়ামী লীগের সাধারণ মনোনয়ন উত্তোলন করছেন, আমরা এই সভা থেকে বলতে চাই অবিলম্বে এই মনোনয়ন যদি প্রত্যাহার না করেন আপনার বিরুদ্ধে যে কোন ব্যবস্থা নিতে আমরা বাধ্য হবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বক্তব্যের অপব্যাখ্যা করে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একটা কথা মনে রাখবেন পৃথিবীতে সবচেয়ে পুরাতন যন্ত্রের নাম ষড়যন্ত্র, সেই ষড়যন্ত্র কিন্তু এখনও আছে। অনেকে নির্বাচন বাঞ্চাল করতে চায় কিন্তু কোন লাভ হবেনা। তিনি আরও বলেন এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। দলের সভাপতি অনেক দিক বিবেচনা করে যোগ্য ব্যক্তিদের হাতে নৌকার প্রতীক উপহার দিয়েছেন। তাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করার জন্য সকল পর্যায়ে নেতাকর্মিদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু,সাগর কুমার রায়,শাহরিয়ার আরিফ ওপেল, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু,সেরিন আনোয়ার জার্জিস, নাসরিন রহমান সীমা,আনিসুজ্জামান মিন্টু, রুহুল মোমিন তারিক,তপন চক্রবর্তী, খালিকুজ্জামান রাজা, রফি নেওয়াজ খান রবিন,আবু সুফিয়ান শফিক, আবু ওবায়দুল হাসান ববি,সাইফুল ইসলাম বুলবুল, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস,হেফাজত আরা মিরা, আব্দুস সালাম, শামসুদ্দিন শেখ হেলাল,কামরুল মোরশেদ আপেল,আলমগীর বাদসা,সাজেদুর রহমান শাহিন, সার্জিল আহমেদ টিপু, এডভোকেট লাইজিন আরা লিনা, সাবরিনা পিংকি,রাশেদুজ্জামান রাজন, সজিব সাহা ও আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ। জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল এর পরিচালনায় সংবর্ধনা সভায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত হওয়ায় শাজাহানপুর থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রাসহ দলীয় কার্যালয়ে উপস্থিত হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপির নেতৃত্বে বগুড়া জেলা আওয়ামী লীগ মুজিব মঞ্চে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।