দুপচাঁচিয়া মাদক বিরোধী অভিযানে ৭ মাদক বিক্রেতা সহ ৮ জন গ্রেপ্তার

দেশবাণী
Spread the love

উজ্জ্বল চক্রবর্তী শিশির, দুপচাঁচিয়া( বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় মাদক বিরোধী অভিযানে ৭ মাদক বিক্রেতা সহ ৮ জন গ্রেপ্তার। বুধবার দিবাগত রাতে দুপচাঁচিয়া থানার একটি টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে বাজারদীঘি ( সুখানগাড়ী পশ্চিম) এলাকার আফতাব হোসেনের ছেলে আনিছুর রহমান(৩৭),গোবিন্দপুর মধ্যপাড়া এলাকার আবদুল মজিদের ছেলে মিলন প্রাং(৩৩), পশ্চিম সুখানগাড়ীর নাসির উদ্দীন এর ছেলে ফিরোজ আহম্মেদ (৪৬) কে ৩০ পিস নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি কালে তাদরকে গ্রেপ্তার করে। এবাদেও একইদিন আটগ্রাম নগর পাড়া থেকেআব্দুল জলিল@মোখলেছ এর ছেলে সেলিম রেজা (৩৩),তালুচ খাঁপাড়া এলাকার লোকমান আলীর ছেলে খাইরুল ইসলাম (৩২) এর কাছ থেকে ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।দুপচাঁচিয়া পৌরকুন্ডু পাড়া এলাকার আঃরশিদের ছেলে আইনুল প্রাং(৩২), শহরতলার মৃত-সেপু প্রাংএর ছেলে শহিদুল ইসলাম (৬০) কে গ্রেপ্তার করে।
এছাড়াও বড়ধাপ এলাকা আঃ সামাদের ছেলে মাসুদরানা সন্দেহ ভাবে ঘোরাফেরা করায় তাকে গ্রেপ্তার করা হয়,তার কাছ থেকে বার্মিজ চাকু উদ্ধার করে।
২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকল আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে থানার অফিসার ইনচার্জ ওসি সনাতন চন্দ্র সরকার বিষয় টি নিশ্চিত করেন।