দুপচাঁচিয়া মহিলা মাদক বিক্রেতা ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

দেশবাণী
Spread the love

উজ্জল চক্রবর্তী শিশির, দুপচাঁচিয়া(বগুড়া).

বগুড়ার দুপচাঁচিয়ায় মাদকবিরোধী অভিযানে মহিলা মাদক বিক্রেতা ও দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেফতারি করেছে পুলিশ।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদ জানান, দুপচাঁচিয়া থানার চলমান মাদকবিরোধী অভিযান মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা পুলিশ তালোড়া ইউনিয়নের কইল(কলোনী)পাড়ার মাদকসম্রাজ্ঞী সেলিমের স্ত্রী মরিয়ম (৫০)কে ৫শ গ্রাম গাজাসহ গ্রেপ্তার করেছে।
এরপরে পুলিশের আর একটি টিম মরিয়মের শয়ন কক্ষের বিছানার বালিশের নীচ থেকে নেশা জাতীয় ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ চারজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ৩ জন হলো টেমা গ্রামের আকবর আলী প্রামানিক এর ছেলে ফাইনুর ইসলাম(৩৯).মাথায় পশ্চিমপাড়া এলাকার আকরাম হোসেনের ছেলে আতিকুজ্জামান সোহাগ(৩২).আকরাম দিঘির পাড়ায় এলাকায় জাহিদুল ইসলামের ছেলে মুরাদ হোসেন(২০)।
এছাড়াও একই দিন রাত সোয়া তিনটার দিকে দুপচাঁচিয়া থানা পুলিশের একটি টহল টিম তারাজুন পূর্বপাড়া এলাকায় তাহলেরত অবস্থায় রাসেল আহম্মেদ(২৩)কে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করলে তাহলেতো পুলিশের এসআই এরশাদ তাকে আটক করলে তার কাছ থেকে একটি দেশীয় বার্মিজ চাকু উদ্ধার করে।আসামি রাসেল আহম্মেদ তারাজুন এলাকার আব্দুস সোবাহান এর ছেলে।
উল্লেখিত মাদক মামলার ৪ আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রাজু সহ দেশীয় অস্ত্র রাখার দায়ে রাসেল আহমেদকে ১৮৭৮ সালের অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করে সকল আসামিদেরকে বুধবার বগুড়া বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়।

এবাদে ৫/৬ বছরে আত্মগোপন থাকায় দুপচাঁচিয়া থানার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঢাকার সবুজবাগ এলাকা হতে গ্রেফতার।