ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সাধারণ সম্পাদক বাবুল হোসনকে

জেলার খবর
Spread the love

এনামুল হক,ময়মনসিংহ:-
নববর্ষ উৎযাপনের রাতেই ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. বাবুল হোসেন (দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার নববর্ষ  উৎযাপনের রাতেই সদস্যদের ভোটের ফলাফলে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এ. জেড. ইমাম উদ্দিন মুক্তা (বাসস ও বাংলাদেশ বেতার) ও ড. মো. নূরুল্লাহ, কোষাধ্যক্ষ নিয়ামুল কবীর সজল (দৈনিক কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক সংবাদ ও মাছরাঙ্গা টিভি), সাহিত্য সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম ( দি ডেইলি স্টার ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশিদ( সময় টিভি), নাট্য ও প্রমোদ সম্পাদক মো. শাহজাহান ( দৈনিক স্বজন ), সদস্য পদে ডা. কে আর ইসলাম, মীর গোলাম মোস্তফা, জাহাঙ্গীর কবীর জুয়েল ( দৈনিক সময়ের আলো ), শেখ মহিউদ্দিন আহাম্মদ ( চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক) , এম এ মতিন ( সম্পাদক নিউ টাইমস), আতাউল করিম খোকন ( দৈনিক যুগান্তর) ও অ্যাডভোকেট মোজাম্মেল হক।

সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন পেয়েছেন কাংখিত ৪০ টি ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী অমিত রায় (দৈনিক যুগান্তর ও বাংলাভিশন টিভি) পেয়েছেন ৩৫ টি ভোট।

উল্লেখ থাকে যে, পদাধিকার বলে প্রেসক্লাব সভাপতি ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।