ঢাকা, নীলফামারী মাতিয়ে এবার মন জয় করলো গোপালগঞ্জের দর্শকদের

খেলা
Spread the love

নাচতে জানলে সব উঠানই ভালো। এই যেমন বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে বসুন্ধরা কিংস। নবাগত দলটি ঢাকা, নীলফামারী মাতিয়ে এবার মন জয় করলো গোপালগঞ্জের দর্শকদের। মাঠ তাদের জন্য কোন বিষয়ই নয়। যেখানেই খেলছে, জয় নিয়ে ফিরছে। চার ম্যাচ খেলে চারটিতেই জিতে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল শাসন করছে স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নরা।

শনিবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে তারা হারিয়েছে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। নিজেদের ভেন্যুতে প্রথম ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল মুক্তিযোদ্ধা। কিন্তু অপেক্ষাকৃত শক্তিশালী বসুন্ধরা কিংসের সামনে কোমড় সোজা করে দাঁড়াতে পারেনি আবদুল কাইয়ুম সেন্টুর দল। বসুন্ধরা কিংসের কাছে তারা হেরে গেছে ৩-১ গোলে।

নবম মিনিটে সুশান্ত ত্রিপুরার গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ১০ মিনিট পর মুক্তিযোদ্ধার জাপানিজ মিডফিল্ডার ইয়োসুকে কাতো গোল করে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের আভাস দিয়েছিলেন। কিন্তু মতিন মিয়া ও কোস্টারিকার কলিন্দ্রেস ম্যাচটিকে নিজেদের করে নেন ৫ মিনিটের মধ্যে ৫ গোল করে। মতিন মিয়া ব্যবধান ২-১ করেন ৭১ মিনিটে। ৭৫ মিনিটে রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেসের গোল ম্যাচ থেকে ছিটকে দেয় স্বাগতিকদের।

চার ম্যাচ ১২ পয়েন্ট বসুন্ধরা কিংসের। লিগ টেবিলে শীর্ষে তারা। আবাহনীর পয়েন্টও ১২। তবে এক ম্যাচ বেশি খেলায় তাদের অবস্থান দুইয়ে। ৫ ম্যাচ মুক্তিযোদ্ধার এটি তৃতীয় হার। ৬ পয়েন্ট নিয়ে তারা টেবিলের অষ্টম স্থানে।