গ্রাম পুলিশের বেতন-ভাতা বৃদ্ধির দাবীতে মতবিনিময় সভা

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
সাবেক জাতীয় সংসদ সদস্য রেজাউল করিম তানসেন বলেন মানবতার মা‚ বঙ্গকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা, গ্রামীণ আইন শৃঙ্খলা কাজে নিয়োজিত গুরুত্ব পূর্ণ ভুমিকা রাখায় বাংলাদেশ গ্রাম পুলিশের বেতন ভাতা বৃদ্ধি লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। বেতন-ভাতা বাড়ছে পাঁচ বছর পর প্রায় ৪৭ হাজার গ্রাম পুলিশদের বেতন-ভাতা বেড়েছে। স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এ সংক্রান্ত একটি সুপারিশ বর্তমানে অর্থ মন্ত্রণালয়ের বিবেচনাধীন রয়েছে বলে তিনি বলেন। তিনি আরও বলেন শিগগিরই এ বিষয়ে আগামীতে প্রয়োজনীয় ব্যবস্থা নিবন। মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা, গতবার জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেছি। সেখানে গ্রাম পুলিশের বেতন ভাতা বৃদ্ধি জন্য সংসদে কথা বলেছি। আগামীতে যদি আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে যদি সংসদে যেতে পারি তাহলে আমার প্রথম কাজ হবে। আপনাদের শ্রম অনুযায়ী শ্রমের ন্যায্য মূল্য হতে বঞ্চিত না হতে হয় সেই কাজটি করা।
১৪ নবেম্বর বগুড়ার নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদ হলরুমে, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়নের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলি বলেন।
গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা শাখার সভাপতি বিশ্বনাথ এর সভাপতিত্বে
সভায় বক্তব্য রাখেন, ২ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম কামাল, জাতীয় সমাজতন্ত্র দলের সভাপতি কামরুজ্জামান কামরুল, ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হামিদ, মাহবুবুর রহমান, গ্রাম পুলিশের সদস্য সাহেব আলী প্রমূখ।