গাবতলী মডেল থানা পরিদর্শন ও পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করলেন এসপি

দেশবাণী
Spread the love

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ এক খন্ড জমিও যেন অনাবাদী না থাকে প্রধানমন্ত্রীর এমন ঘোষনা বাস্তবায়নে বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম এর দিক-নির্দেশনায় গত কয়েকদিন আগে থেকেই গাবতলী মডেল থানার অভ্যন্তরে শুরু হয়েছিল কৃষি কাজ। থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের প্রচেষ্ঠায় পরিত্যাক্ত ১একর জমি ফসল উৎপাদন উপযোগী করে তাতে রোপন করা হয়েছে বিভিন্ন রকমের সবজি বীজ ও চারা। এছাড়া তৈরী করা হয়েছে বিশাল মাল্টা বাগান। মাছচাষের উপযোগী করা হয়েছে থানার বিশাল পুকুর।
সোমবার গাবতলী মডেল থানায় কৃষি কাজের এই অগ্রগতি পরিদর্শন এবং থানা পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী, থানার ওসি সিরাজুল ইসলাম সিরাজ, ওসি (তদন্ত) জামিরুল ইসলাম, সেকেন্ড অফিসার আব্দুল খালেক, এসআই জহুরুল ইসলাম, ফজলুল হক, হায়দার আলী, রাশেদুল ইসলাম, সুজল চন্দ্র দেবনাথ, জাহাঙ্গীর আলম, আল-আমিন, ফিরোজ মিয়া, সোলাইমান আলী, এরশাদ আলী, এনামুল হকসহ থানার অন্যান্য এসআই ও এএসআই, কনষ্টেবলবৃন্দ। পরিদর্শনকালে থানার কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে এসপি সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মেনে থানা অভ্যন্তরে জমি ফেলে না রেখে শাক-সবজিসহ বিভিন্ন ফসল উৎপাদন করে নিজেদের চাহিদা মেটানোর জন্য এমন উদ্যোগ নেয়া হয়েছে। পাশাপাশি পুকুরে মাছচাষের মাধ্যমে আমিষের চাহিদা পূরণ করতে হবে।