গাবতলীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অরুন কান্তির মতবিনিময়

বাংলাদেশ
Spread the love

গাবতলী (বগুড়া) প্রতিনিধি :
৩০মার্চ শনিবার বগুড়ার গাবতলীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কৃষিবিদ অরুন কান্তি রায় সিটনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় সিটন বলেন, আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এই উপজেলাকে একটি উন্নত সমৃদ্ধ, নিরাপদ স্মার্ট উপজেলা গড়ে তুলবো। তরুনদেরকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করে কর্মসংস্থান সৃষ্টি করবো। সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষায় সকল ধর্মীয় মানুষের সাথে সু-সম্পর্ক রাখতে রাখবো। সকল প্রকার ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নকল্পে কাজ করতে চাই। সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, ভ‚মি দূস্য মুক্ত স্মার্ট গাবতলী গড়তে চাই। সকল ইউনিয়নে সম-পরিমান উন্নয়নমূলক কাজ করতে চাই। শিক্ষা প্রতিষ্ঠানের অনিয়ম ও দূর্নীতি নির্মূল করে শিক্ষার মান উন্নয়নে কাজ করতে চাই। গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদানের ব্যবস্থা থাকবে। কৃষি ব্যবস্থাকে আধুনিকায়নের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধিতে ভ‚মিকা রাখতে চাই। এছাড়াও নারীর ক্ষমতায়নে এবং সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সহযোগিতা করতে চাই। সিটন উপজেলার সুখানপুকুর এমআরএম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবু শরৎ চন্দ্র রায়ের ছেলে এবং ইউনিয়নের তেলিহাটা গ্রামে বাসিন্দা।
তিনি উত্তবঙ্গের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা করেছেন। তিনি উল্লেখিত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন। এ সময় প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাবেক সভাপতি রায়হান রানা, বর্তমান সহ-সভাপতি মুহাম্মাদ আবু মুসা, সাংগঠনিক সম্পাদক আমিনুল আকন্দসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রার্থীর সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভুলন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বিটুল, উপজেলা কৃষকলীগের সভাপতি হযরত আলী হিরন, সাধারণ সম্পাদক শাহানুর আলম, উপজেলা শ্রমিক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমন সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব সরকার প্রমুখ।