গাবতলীতে মাদক সম্রাট মর্ডানসহ বিভিন্ন অভিযোগে ৫জন গ্রেফতার

দেশবাণী
Spread the love

গাবতলী (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার গাবতলীতে মাদক সম্রাট মর্ডানসহ ৫জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার সকাল পৌনে দশটায় গোপন সংবাদের ভিত্তিতে গাবতলীর দাঁড়াইল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদের নির্দেশে ও এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে এএসআই জয়দেব কুমার সাহাসহ সঙ্গীয় ফোর্সসহ সদর ইউপির অন্তর্গত দাঁড়াইল বাজারস্থ জনৈক ঠান্ডা মিয়া (৪৫) এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তালিকাভুক্ত পেশাদার মাদক সম্রাট মহিদুল হাসান @ মর্ডান (৫২)কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩০পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ ১টি কালো-লাল রংয়ের ১৫০ সিসি পালসার মোটর সাইকেল, রেজিঃ নং-বগুড়া-ল-১২-৬৬০৫ জব্দ করেন।
গ্রেফতারকৃত মর্ডান সোন্দাবাড়ী আকন্দপাড়া গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে। এ ঘটনায় থানার এসআই শরিফুল ইসলাম বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্তভার পেয়েছেন থানার এসআই রাশেদুল ইসলাম। থানার পৃথক আরেকটি অভিযানে এসআই ত্রিদীপ কুমার মন্ডল ও এএসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ দূর্গাহাটা বাজার এলাকা থেকে গত ২৯জানুয়ারী রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে জিআর-৩৪৭/২২ (গাবতলী) এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী দূর্গাহাটার শিলদহবাড়ী গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে আলাল হোসেন (৩২) কে গ্রেফতার করে।
এছাড়াও গত ৩০জানুয়ারী রাতে পৌরসভাধীন সোন্দাবাড়ী এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩ জুয়াড়ীকে গ্রেফতার করে। গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃত সকল আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উপরোক্ত বিষয়টি থানার ওসি আবুল কালাম আজাদ স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেছেন।