গাবতলীতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪জন প্রার্থীর মনোনয়ন দাখিল

দেশবাণী
Spread the love

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি :
আগামী ৮ই মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সোমবার মনোনয়পত্র দাখিলের শেষদিন পর্যন্ত বগুড়ার গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিন করেছেন।
চেয়ারম্যান পদে মোট ৫জন, পুরষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য অরুন কান্তি রায় সিটন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহেল বাকী পাইকার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাহানুর ইসলাম সাকিল এবং সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত নন কমিশন অফিসার আতাউর রহমান রানু।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মজিদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব মিঠু এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান রেকসেনা আকতার, উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক নাজমা আকতার, সাংগঠনিক সম্পাদক পাপিয়া বেগম, মহিলা আ’লীগের নেত্রী ফেরদৌসী বেগম এবং বগুড়া মুজিবুর রহমান মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি শামিমা আকতার সুমি।
এদের মধ্যে নাজমা আকতার মহিষাবান ইউপি সদস্য ছিলেন, পাপিয়া বেগম দূর্গাহাটা ইউপি সদস্য ছিলেন ও ফেরদৌসী বেগম গাবতলী সদর ইউপি সদস্য ছিলেন। তারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।