গাবতলীতে আশ্রয়ণ প্রকল্পে ৯টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধের অভিযোগ

দেশবাণী
Spread the love

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে আশ্রয়ণ প্রকল্পের ৯টি পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বাশের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে প্রভাবশালী জমির মালিকরা। চলার একমাত্র পথবন্ধ করায় বাড়ী থেকে বেড় হতে পাচ্ছে না তারা। প্রতিকার চেয়ে ভূক্তভোগী ওই ৯টি পরিবার থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাঝপাড়া (বুড়ি ভিটা) আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের আওতায় গত ১বছর আগে গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাঝপাড়া (বুড়ি ভিটা) নামকস্থানে আশ্রয়ণ প্রকল্পে ২শতক জমি ও বাড়ী বরাদ্দ পেয়ে ৯টি পরিবার বসবাস করে আসছিল। কিন্তু সোমবার আশ্রয়ণ প্রকল্পের লোকজনের চলাচল বাধাগ্রস্থ করতে জমির মালিক ওই গ্রামের তবিজ মন্ডলের ছেলে মুকুল মিয়া, মজনু মিয়া, ইসা মন্ডলের ছেলে পিন্টু এবং ছইমদ্দিনের মেয়ে মাজেদা গংরা রাস্তায় বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ ঘটনায় ভূক্তভোগী ওই ৯টি পরিবার অসহায় অবস্থায় রয়েছে। প্রতিকার চেয়ে ভূক্তভোগী ওই ৯টি পরিবার থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য থানার এসআই জহুরুলকে দায়িত্ব দেয়া হয়েছে।