আত্রাইয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের যুবক গ্রেপ্তার

দেশবাণী
Spread the love

সুদর্শন কর্মকার : নওগাঁর আত্রাইয়ে ২১ বছর বয়সি এক যুবতিকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় রিফাত হোসেন(১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার যুবক উপজেলা ভবানীপুর গ্রামের খন্দকার হাফিজুর রহমানের ছেলে। বৃহস্পতিবার গ্রেপ্তার যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই চাঁদ আলী দায়েরকৃত মামলার বরাত দিয়ে বলেন, যুবক রিফাত হোসেন বেশ কিছু দিন আগে থেকে প্রত্যন্ত অঞ্চলের জনৈক ভুক্তভোগী যুবতীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এর মধ্যে বিয়ের প্রলোভন দিয়ে যুবতীর ইচ্ছার বিরুদ্ধে একাধীকবার ধর্ষণ করে। এরই ধারাবাহিকতায় বুধবার রাত অনুমান ৮টা নাগাদ যুবক রিফাত আবারো ওই যুবতির ঘরে গেলে বিয়ের প্রস্তাব দেয় যুবতি।এতে যুবক রিফাত বিয়ে করতে অস্বীকার করে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় পরিবারের লোকজন দেখতে পেয়ে রিফাতকে আটক করে রাতেই পুলিশে সোর্পদ করে।
আত্রাই থানার ওসি মো: তারেকুর রহমান সরকার বলেন,ধর্ষনের অভিযোগে ভুক্তভোগী যুবতি বাদী হয়ে বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে রিফাত হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী
যুবতিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।