আওয়ামীলীগ শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে- ম রাজ্জাক

দেশবাণী
Spread the love

বাংলা বাণী:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ম. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামীলীগ শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। বঙ্গবন্ধুর সৈনিকরা কখনো প্রতিহিংসার রাজনীতি করে না। একারনেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে সুষম উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার কাছে গোপালগঞ্জ ও বগুড়া কখনই আলাদা নয়। আমাদের একজন শেখ হাসিনা আছে বলেই বিশ্বের বুকে আমরা মাথা উচুঁ করে দাঁড়িয়েছি। কোন চক্রান্ত আমাদের এগিয়ে যাওয়া থামিয়ে দিতে পারবে না। তিনি সকল চক্রান্ত রুখে দিতে নেতাকর্মীদের রাজপথে সজাগ থাকার আহবান জানান।

তিনি শনিবার সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়ন এবং কুতুবপুর ইউনিয়নে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সদস্য মেহেদী হাসান রবিন, আশরাফুল আলম, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাইদুল ইসলাম জয়, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রাশেদুউজ্জামান রাসেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা প্রভাষক সুলতান মাহমুদ প্রিন্স প্রমুখ।

পৃথক সভায় সভাপতিত্ব করেন হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইফাজ উদ্দিন ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান মিঠু।